মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সড়ক দুর্ঘটনায় বরগুনার মেয়র আহত

সড়ক দুর্ঘটনায় বরগুনার মেয়র আহত

স্বদেশ ডেস্ক:

রগুনা পৌরসভার মেয়র মো. কামরুল আহসান মহারাজ সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন। বরগুনা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকাল সোয়া ৯টার দিকে বরগুনা পুরাকাটা সড়কে মস্তুরটানা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কলাপাড়া তাপবিদ্যুৎ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই অনুষ্ঠানে যাওয়ার জন্য, সোমবার সকালে বরগুনা থেকে একটি প্রাইভেটকারে কুয়াকাটার কলাপাড়ার উদ্দেশ্যে রওনা দেন তিনি। মস্তুরটানা নামক স্থানে পৌঁছলে একটি যুবকের বাইসাইকেল সাইট দিতে গিয়ে চালক সেলিম নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে প্রায় ৩০ ফুট নিচে গাড়িটি পড়ে যায়। মেয়র চালকের পাশেই বসা ছিলেন।

মেয়রের সফরসঙ্গী ইসমাইল হোসেন জানান, চালক সেলিম সাইকেলচালককে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উত্তর পাশে খালে গাড়িটি উল্টে যায়। এতে মেয়র মারাত্মক আহত হন।

বরগুনা জেনারেল হাসপাতালের অর্থপেটিক চিকিৎসক তারেক হাসান বলেন, মেয়রের বাম কলার বনে আঘাত লেগে ফেটে গেছে। বাম চোখের নিচে মারাত্মক আঘাত পেয়ে ফুলে উঠছে। এ ছাড়া বাম পায়ে মারাত্মক আঘাত লাগে। রক্তক্ষরণ হলেও মারাত্মক কিছু নয়। আমরা বরিশাল রেফার্ড করে দিচ্ছি। কলার বনে ব্যান্ডেজ করে রেস্টে থাকলে অল্প দিনের মধ্য ভালো হয়ে উঠবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877